জামাই ও মেয়েকে নিয়ে জামাইষষ্ঠী হয় এ তো আমরা সকলেই জানি, কিন্তু কৃষ্ণনগরের বুকে দুই সমকামির এ কেমন জামাইষষ্ঠী পালন? দেখুন……..

মলয় দে নদিয়া :- কথায় বলে না ভালোবাসা জাত পাতের বিচার করে না, বিচার করে না ছেলে মেয়ের…..তবে, এদিন যখন শাশুড়িরা ব্যস্ত তাদের জামাইকে নিয়ে, তখন নদীয়ার কৃষ্ণনগরের বুকে এই পরিবার কাদের নিয়ে হইচই করলো?দেখুন, অবাক করা সেই ঘটনা….মন্দিরা পাত্র ব্যানার্জি এবং বৈশাখী ব্যানার্জী দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল ২২ সে জুলাই ২০২২ সালে।

এবারে তাদের ছিল দ্বিতীয় জামাই ষষ্ঠী। আর এবারের জামাইষষ্ঠীতে কৃষ্ণনগরের এক অভিজাত হোটেলে মহা ধুমধাম এর সাথে জামাইষষ্ঠী সম্পন্ন করল কৃষ্ণনগরের সমাজকর্মী বাবলি মুখার্জী। আর পাঁচটা সাধারণ বাড়ির জামাই ষষ্ঠীর মতোই সবকিছুই সম্পন্ন হল কৃষ্ণনগরের এক অভিজাত রেস্তোরায়। জামাইষষ্ঠীর সমস্ত নিয়মকানুন মেনে এবং বিভিন্ন রকমারি পদে ষষ্ঠী সম্পন্ন হল কৃষ্ণনগরের একটি রেস্তোরায়।

যেভাবে জামাই এবং কনেকে জামাইষষ্ঠীর উপহার দেওয়া হয় ঠিক তেমনি ভাবেই দেওয়া হল উপহার। একই সাথে স্বস্তিক সমকামীদের তরফ থেকেও দেওয়া হল জামাই ষষ্ঠীর উপহার। যাতে আপ্লুত বাবলি দেবী নিজেও। তবে রাজা কৃষ্ণচন্দ্রের শহরে সমকামীদের এই জামাইষষ্ঠীকে ঘিরে সৃষ্টি করল তা কিন্তু বলার অপেক্ষায় রাখেনা।।