জামাইষষ্ঠীর আগে শশুর কোথায় হয়ে গেল উধাও? দেখুন, নদীয়ার বুকে নিখোঁজ শ্বশুরকে খুঁজতে জামাই বাবাজীবনের সেই হাল…..

মলয় দে নদিয়া :- হায়রে, কত শখ করে জামাই চেয়েছিলেন, শশুর ঘরে জামাইষষ্ঠী পালন করতে, কিন্তু ভাগ্য যদি সহায় না থাকে তাহলে যে জামাইয়ের কপালে জামাইষষ্ঠীর সুখ ও জোটেনা, আজ এই ঘটনারই সাক্ষী থাকলো নদীয়া।কিন্তু জামাইষষ্ঠীর প্রাক মুহূর্তে শ্বশুর কোথায় গেল? দেখুন, সেই রহস্যজনক ঘটনা….ঘটনাটি নদীয়ার শান্তিপুর থানার অন্তর্গত। পরিবার সূত্রে জানা যায় গত ৩ তারিখে হার্নিয়ার অপারেশনের কারণে কৃষ্ণনগর পালপাড়া মোর সন্নিকটে একটি বেসরকারি নার্সিংহোমে ৭৪ বছর বয়সী প্রশান্ত দেবনাথকে ভর্তি করা হয়।

প্রথমে প্রশান্ত বাবুকে ভর্তি করা হয়, মেডিকেল ডিপার্টমেন্টে, সেখান থেকে চিকিৎসা করিয়ে সুস্থ করে এরপর পরবর্তীতে তার অপারেশন করা হবে বলে এমনটাই চিকিৎসকেরা জানান পরিবারকে।তবে, হঠাৎই গতকাল হাসপাতাল থেকে ফোন করে প্রশান্তবাবুর পরিবারকে জানানো হয় যে তাদের রোগী হাসপাতালের আইসিইউ বেড থেকে নিখোঁজ, তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এর পরেই হন্তদন্ত হয়ে পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে উপস্থিত হন। পরিবারের অভিযোগ, হাসপাতালে ভরসা এবং দায়িত্বেই আমরা আমাদের রোগীকে সেখানে ভর্তি করাই, প্রশান্তবাবুর জামাই বলেন, হাসপাতালে দায়িত্ব আমার শ্বশুরমশাইকে খুঁজে দেওয়ার।

যথার্থভাবে তারা আমাদের সহযোগিতা করতে পারেনি। তাদের দায়িত্বে যখন আমরা আমাদের রোগীকে হস্তান্তর করেছি তাদের উচিত আমাদের রোগীকে আমাদের হাতে তুলে দেওয়া। সে জায়গায় তারা আমাদের ফোন করে জানতে চাইছেন রোগী বাড়িতে গেছেন কিনা। পরিবারের দাবি একটু সরকারি হাসপাতাল নয় ঝা চকচকে প্রাইভেট নার্সিং হোম সেখানে নিরাপত্তার এই অবস্থা!কিন্তু কিভাবে হবে এই জামাইয়ের জামাইষষ্ঠী পালন? এখন এটাই অপেক্ষার….