জামাইষষ্ঠীর আগে এই পোস্ট শেয়ার করলেই মিলবে আইসক্রিম ও হরেকরকম Gift! কিন্তু, কেন হঠাৎ জামাই শাশুড়ির জন্য এমন আজব অফার? জানুন, এক্ষুনি……

মলয় দে নদীয়া :- জামাই ষষ্ঠী, সে তো এখন জৈষ্ঠী মাসের আনন্দ করার একটি বড়সর সুযোগ…..কিন্তু, সেই সুযোগকে কাজে লাগিয়েই, নদীয়ার শান্তিপুরের বুকে এক আইসক্রিমের দোকান, রাতারাতি জামাই শাশুড়িদের জন্য জারি করল এই সুবর্ণ সুযোগ…আর যে সুযোগ পেতে আপনাকে টাকা পয়সা খরচ করতে না হলেও, দরকার শুধু একটি ফেসবুক অ্যাকাউন্ট…দেখুন বিস্তারিত….আগে যেমন আম কাঁঠাল লিচু তাল শাঁস মন্ডামিঠাই ওই মিষ্টি মাছ মাংস কেনার হিরিক ছিলো এখন তা একটু কমে যুক্ত হয়েছে হোম ডেলিভারির মাধ্যমে ভারতের বিভিন্ন প্রান্ত এমনকি বিদেশেরও নানান খাদ্য খাবার বাড়িতে এনে খাওয়া। প্রচন্ড গরমে শাশুড়িদের রান্নাঘর থেকে মুক্তি দিতেই হয়তো জামাইদের এই মহানুভবতা।

তবে এই লম্বা তালিকায়, রয়েছে স্যান্ডউইচ, পিজ্জা, বার্গার বিরিয়ানি পোলাও আরো কত কি !তাই, নদীয়ার শান্তিপুর ডাকঘর এলাকায় একটি আইসক্রিম পার্লারের দোকানে জামাই ষষ্ঠীর প্রাক্কালে এখন সোশ্যাল মিডিয়ার তাদের শেয়ার এখন চর্চার বিষয় ।কর্তৃপক্ষ জানায় সোশ্যাল মিডিয়ায় তাদের জামাইষষ্ঠীর অফার এর পোস্ট শেয়ার করলেই মিলবে আইসক্রিম এবং গিফট! সম্প্রতি কয়েক মাস আগে উদ্বোধন হওয়া সেই দোকানের পক্ষ থেকে এই দুর্বিষহ গরম থেকে জামাই শ্যালক শালিকাদের মুক্তি দিতে চলে এল এক ধামাকাদার অফার, যা ফেসবুকে ইতিমধ্যেই ভাইরাল।

শান্তিপুর ডাকঘরে অবস্থিত দ্যা লাভ বার্ডস আইসক্রিম পার্লারের একটি পোস্ট ফেসবুকে শেয়ার করলেই পাওয়া যাচ্ছে এই অভিনব অফারের সুযোগ। শেয়ার করলেই মিলবে আইসক্রিম সহ বিশেষ এক উপহার।তবে, শান্তিপুরের বাসিন্দা সুমন প্রামানিক পেশায় একটি প্রাইভেট ব্যাংকে কর্মরত তিনি শুরু করেন শান্তিপুরে ,কৃষ্ণনগরের অবস্থিত আইসক্রিম পার্লার the love birds এর franchise নিয়ে। যার একটি রয়েছে কৃষ্ণনগর হাই স্ট্রীটে এবং অন্যটি সম্প্রতি চালু হয়েছে শান্তিপুর ডাকঘরে। আর শান্তিপুরে নিজের দোকানের প্রচার করতেই এই অভিনব অফার নিয়ে এলেন তিনি।