ছেলের দুষ্কর্ম ঢাকতে গিয়ে, ব্যাংক থেকে ৫০,০০০ হাজার টাকা তুলে, মায়ের এ কেমন নাটক….?

মলয় দে নদিয়া :- “ভরদুপুরে শান্তিপুরের প্রাণকেন্দ্র ডাকঘর মোড়ে পিএনবি ব্যাংক থেকে গৃহবধূর খোলা নগদ 50000 টাকা ছিনতাই করে পালালো মোটর সাইকেলে আসা তিন দুষ্কৃতী” এইরকমই হেডলাইন দিয়ে হয়তো খবর প্রচারিত হয়ে গেছে অনেক সংবাদ মাধ্যমে, কারণ শান্তিপুর থানায় লিখিত অভিযোগ করেন শান্তিপুর গার্ডেন মোড় নিবাসী মমতা পাল নামে এক গৃহবধু। শুধু তাই নয় তিনি বলেন মুখ বাধা তিনজন এক লাল রঙের মোটরসাইকেলে এসে তার হাত থেকে টাকার ব্যাগ নিয়ে চলে যায় পথ চলতি মানুষ জন তাকে তারা করলেও পাওয়া যায় না তীব্রগতিতে উধাও হয়ে যায় ওই মোটরসাইকেল।

আশ্চর্যজনক ভাবেই প্রকাশ্যে এ ধরনের ছিনতাই তাও আবার প্রকাশ্য জনবহুল এলাকা ডাকঘরে !সাথে সাথে শান্তিপুর ডাকঘর এলাকার বিভিন্ন সিসি ক্যামেরার ফুটে দেখে শান্তিপুর থানার পুলিশ, কিন্তু কোথাও এ ধরনের চিত্র ধরা পড়ে না এমনকি এলাকার পথ চলতি সাধারণ মানুষজন কিংবা দোকানদার কেউই এই ঘটনার বিবরণ দিতে পারছেন না।

তদন্তে আসা শান্তিপুর থানার বিচক্ষণ সাব ইন্সপেক্টর রঞ্জিত দে ওই ব্যাংক ম্যানেজারের কাছে ডিটেলস দেখতে চান। তা দেখে চোখ কপালে, আজ টাকা তোলা তো দূরে থাক বিগত তিন মাসের মধ্যে তার কোনো লেনদেনই হয়নি এমনকি তার স্বামী কাশিনাথ পাল কিংবা ছেলের প্রশান্ত পাল এবং পলাশ পালের নামে থাকা অ্যাকাউন্টও নেই ওই ব্যাংকে।দেখুন তারপরে কি ঘটলো।।।।।।