চুরি করেও হজম করতে পারল না চোর, গভীর রাতে বাড়িতে পুলিশ এসে দেখুন একি কান্ড ঘটিয়ে গেল?

সানি রয় শিলিগুড়ি :- একেই বলে, সুখে থাকতে ভুতে কিলায়, অর্থাৎ চুরিবিদ্যা মহাবিদ্যা যদি না পড়ো ধরা, কিন্তু এক্ষেত্রে সে চুরি করে ধরা না পড়লেও, যেন সেই চুরি করাই হয়ে গেল তার জীবনের কাল….তিল তিল করে জমানো চুরির সমস্ত জিনিস বাড়ির অন্দরে লুকিয়ে রাখলেও, আর শেষ রক্ষা হলো না..দেখুন, চোর এবং চুরি যাওয়া সামগ্রীকে কিভাবে পাকড়াও করলো পুলিশ…চুরি করে বাড়িতেই সব জমিয়ে রেখেছিল চোর।বিক্রি করার সুযোগটাও দিল না পুলিশ।গভীর রাতে অভিযুক্তের বাড়িতে পুলিশের অভিযান গ্রেপ্তার দুষ্কৃতি।শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের শিলিগুড়ি থানার পানিট্যাংকি আউটপোস্টের পুলিশের অভিযানে ধরা পড়ে গেল অভিযুক্ত।

উদ্ধার হল বেশ কয়েকটি সাইকেল, মোবাইল এবং একটি চুরি যাওয়া স্কুটি।
গত ৪ তারিখ শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের পানিট্যাংকি আউটপোস্ট এলাকা থেকে চুরি যায় একটি স্কুটি, বিষয়টি নিয়ে ছয় তারিখ পানিট্যাংকি আউটপোষ্টে লিখিত অভিযোগ জমা হয়। এরপর ঘটনার তদন্তে নামে পুলিশ। বিভিন্ন সূত্রকে কাজে লাগিয়ে চুরি যাওয়া স্কুটি উদ্ধারের চেষ্টা চালায় পানিট্যাংকি আউটপোষ্টের তদন্তকারী অফিসার। গতকাল গভীর রাতে তদন্তকারী অফিসারের কাছে গোপন সূত্রে খবর আসে অভিযুক্ত শিলিগুড়ি কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম পার্শ্ববর্তী এলাকায় ঘোরাফেরা করছে।


খবর পাওয়া মাত্রই অভিযান চালায় পুলিশ। পুলিশ কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম এলাকায় সন্দেহজনক ঘোরাঘুরির অভিযোগে আটক করে মোহাম্মদ শাহনাবাজ খুরশিকে। তার কথায় মেলে অসঙ্গতি। এরপর পানিট্যাংকি আউট পোস্টের পুলিশ আটক ব্যক্তির বাড়ি অর্থাৎ 6 নম্বর ওয়ার্ডের ডাঙ্গীপাড়াতে পৌঁছায়। তার বাড়িতে গিয়েই চমকে যায় পুলিশ। চুরি যাওয়া সেই স্কুটার রাখা ছিল অভিযুক্তর বাড়িতেই। পাশাপাশি আরও বেশ কিছু সাইকেল এবং মোবাইল উদ্ধার হয় তার বাড়ি থেকে।