কর্মী সভায় উপস্থিত হওয়া মহিলার অসুস্থতায়, চিকিৎসা করলেন পেশায় ডাক্তার তথা তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারী

মলয় দে নদীয়া :- সামনেই ৯০ রানাঘাট দক্ষিনের বিধানসভায় উপনির্বাচন। সেই নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে প্রচারে ঝড় তুলেছেন ওই কেন্দ্রের প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের প্রার্থী মুকুটমণি অধিকারী। সেইমতো আজ ওই বিধানসভা কেন্দ্রের রানাঘাট কুপার্স অঞ্চলে কর্মী সভা করতে এসেছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি তথা রাজ্য সভার সাংসদ সুব্রত বক্সী।

সেই কর্মীসভায় উপস্থিত একাধিক কর্মী সমর্থক দের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। তবে উপস্থিত কর্মী সমর্থক দের মধ্যে তীব্র গরমে অসুস্থ হয়ে পড়েন এক মহিলা। তৎক্ষণাৎ সভা মঞ্চ থেকে নেমে পেশায় ডাক্তার তথা তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারী ওই মহিলার সেবা সুশ্রুসা শুরু করেন প্রাথমিক চিকিৎসা করে ওই মহিলাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থাও করেন মুকুটমণি।

তবে একদিকে প্রার্থী অপরদিকে একজন ডাক্তার এই কারণে রোগীর সেবায় নিজেই ছুটে এসে চিকিৎসা শুরু করেন মুকুটমণি। তবে এই বিষয়ে সাংবাদিকদের ক্যামেরার সামনে কিছু না বললেও তিনি জানান। একজন প্রার্থীর আগে তিনি একজন চিকিৎসক তাই রোগীর সেবাই তার কাছে সব থেকে আগে। তাই এই কাজ তিনি আগে করেছেন। তবে একজন প্রার্থীর এই কাজ কে সাধুবাদ জানিয়েছেন সভায় উপস্থিত একাধিক তৃণমূল কর্মী সমর্থকেরা।