এ কি কোন চলন্ত বাসের ঘটনা, নাকি ফিল্মি কায়দার সিনেমা? দেখুন, নদীয়ার বুকে কিভাবে আস্ত একখান বাস হাইজ্যাক হল…

মলয় দে নদীয়া :- কি অবাক হচ্ছেন আমাদের কথা শুনে?ভাবছেন! একি সত্যিই কোন সিনেমা?তবে এই যে ঘটনা, আগে কখনো ঘটেনি, এবার সেই ভয়াবহ ঘটনারই সাক্ষী থাকতে হলো গোটা নদীয়া কে..কারণ চলন্ত বাসেই দেখুন কিভাবে প্রকাশ্য দিবালোকে ঘটানো হলো এমন ঘটনা…এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সোমবার কোচবিহার ঘোকসাডাঙ্গা থানা এলাকার হাইরোড সংলগ্ন স্থান ঊনিশবিশা এলাকায়।

ঘটনায় গুরুতর আহত আহত বাসের চালক। ঘটনায় আহত বাস চলক কে কোচবিহার মহারাজা জিতেন্দ্র নারায়ন মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঘটনার যেরে আতংকিত হয়ে পরে যাত্রী সাকলেই।সুত্রের খবর ডাকাতির সময় গুলিও চালানো হয় ডাকাতদের পক্ষ থেকে।

যাত্রী দের মারফত জানা যা মুখ ঢাকা অবস্থায় তিন থেকে চারজন বাসে উঠেছিল ফালাকাটা থেকে।বাসটি ঘোকসাডাঙ্গা হাইরোড চৌপথিক পার হওয়ার পরেই তারা প্রথমে একটি গুলি চালায়, এরপর কুড়ুল নিয়ে বাস চালকের উপরে চড়াও হয়।

সুত্রের খবর বাস থেকে ডাকাত দল কেবল তিনটে পার্সেল নিয়ে যায়,সাধারণ যাত্রীদের থেকে কোন লুটপাটের অভিযোগ নেই, ফলতএই তিনটি পার্সেল নেওয়ার জন্যই এই দুষ্কৃতীরা বাসে উঠেছিল বলে ধারনা সকলের।

জানা যায় প্রতিদিন এই গাড়িটি নবদ্বীপ থেকে কোচবিহার এর দিকে এই পথেইচলাচল করে, তবে এদিন বাসটি রানাঘট থেকে যাচ্ছিলো,খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় পুলিশ প্রশাসন। সামগ্রিক ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ প্রশাসন