এ কালের মেধাবী স্টুডেন্ট হয়েও, টানা ১৬ টি বছর ধরে কেন তাকে রাখা হয়েছে এমনভাবে বন্দি? দেখুন, বেদনাদায়ক সেই দৃশ্য……

বাবলু প্রামাণিক দক্ষিণ 24 পরগনা এটাই হচ্ছে উপরওয়ালার দান,না হলে, এক বছর বা দু’বছর নয় টানা 16 টি বছর ধরে এমনই জ্বালা যন্ত্রণা ভোগ করে আসছে গোটা পরিবার….যেখানে নিজের আদরের সন্তানকে, আরো কিছুদিন বাঁচিয়ে রাখার জন্য, টানা 16 বছর ধরে রাখা হয়েছে শিকল বন্দি….কিন্তু, এই ঘটনা দেখে আপনার চক্ষু চড়কগাছ হয়ে গেলেও, কেন সন্তানের সাথে করা হচ্ছে এমন অমানবিক আচরণ? দেখুন…..ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ বিধানসভার নামখানা ব্লকের নারায়ণপুর এলাকার।

জানা যায় নারায়ণপুর এলাকার এক যুবক হোসেন শেখ (৩৬) দীর্ঘ কয়েক ১৬ বছর আগেই পড়াশুনায় খুব ভালো ছিল হঠাৎই মাধ্যমিক পরীক্ষা দেওয়ার পর মানসিক সমস্যা দেখা দেয় ওই যুবকের, মানসিক সমস্যা দেখা দিলেও অভাব অনটনের মাধ্যমে তার বাবা সুস্থতা করার জন্য সামর্থ্য অনুযায়ী বহু ডাক্তার দেখিয়েছিলেন, ডাক্তার দেখালেও সামান্য চিকিৎসা পেয়ে সামান্য সুস্থ হয়ে উঠলেও তারপরেই কিছুদিনের মধ্যেই বাবার মৃত্যু হয়।

মা একা, পাশে দাঁড়ানোর মত কেউ না থাকায় শিকলবন্দী নিয়ে ঘুরে বেড়াচ্ছে নামখানা এলাকায়।।কিন্তু, শেষ পর্যন্ত নামখানা পঞ্চায়েত সমিতির সভাপতি অভিষেক দাসের নজরে আসে সভাপতি অভিষেক দাস বলেন এখনো পর্যন্ত তার কাছে কিছু জানানো হয়নি, তবে তার চিকিৎসার ব্যবস্থা করবেন।