এবার দেশের প্রধানমন্ত্রী মোদী কে, কেন হঠাৎ দাঁতের গোড়া ভেঙ্গে দেওয়ার কথা বললেন মমতা দিদি? দেখুন….

বাবলু প্রামাণিক দক্ষিণ 24 পরগনা :- কেন্দ্রের মসনদ ছেড়ে, মোদিজীর বর্তমান অবস্থান এখন এই রাজ্য….গতকাল, কার্যত কলকাতা জুড়ে বয়ে গিয়েছে এক গেরুয়া সুনামি ঝড়, আর সেই দেখেই বোধহয় রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মোদিজীর ওপর চোটে গেলেন বেজায়…কিন্তু, দেশের প্রধানমন্ত্রীকে কেন হঠাৎ দাঁতের গোড়া ভেঙে দেওয়ার কথা বলে বসলেন তিনি?তবে কি, তার সাধের লক্ষীর ভান্ডারী হয়েছে কাল নাকি তার এমন আচরণের পিছনে জড়িয়ে রয়েছে অন্য কিছু?দেখুন মমতা ব্যানার্জির সেই ভিডিও…নরেন্দ্র মোদির সভামঞ্চে পাল্টা সভা করলেন তৃণমূল কংগ্রেসের সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায় বারুইপুর সাগর সংঘের মাঠে।

মঞ্চে উঠে নরেন্দ্র মোদিকে কটাক্ষ করলেন নদীর বাঁধ নিয়ে মিথ্যাচার করছে নরেন্দ্র মোদি, নদীর বাঁধে টাকা দিয়েছে প্রমাণ দেখাক সমস্ত টাকা ফিরিয়ে দেবো। উনি বাঘা ওল হলে আমি বুনো তেতুল । তাছাড়াও সিপিএম কংগ্রেসকে একটাও ভোট নয় ।ওদের ভোট দেওয়া মানে ভোটটা নষ্ট করা ।

যাদবপুর লোকসভা কেন্দ্র নিয়ে এদিন বিশেষ বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১৯৮৪ সালে এই কেন্দ্রেই প্রথম সাংসদ নির্বাচনে জিতেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই স্মৃতি মনে করিয়ে দিয়ে মমতা বলেন, ‘যাদবপুর আমার প্রাণের কেন্দ্র। এখন থেকেই আমার রাজনীতির জন্মলগ্ন শুরু হয়েছিল। এই যাদবপুর আমায় কোনওদিন ফেরায়নি। আমি চাই, আপনাকে আমরা ফেরাবেন না। আপনারা আমায় লড়তে দিন।