একী কান্ড? পুকুরে স্নান করতে নেমে, দুটি তরতাজা ছাত্র কোথায় চলে গেল? দেখুন…..

বিশ্বজিৎ নাথ ব্যারাকপুর :- এসেছিল তারা স্নান করতে, কিন্তু শেষ পর্যন্ত যে তাদের ভাগ্যে এমন ঘটনা লেখা আছে, তা দেখলে হয়তো আপনার চোখ দিয়ে ঝরবে জল…কারণ, এলাকার বুকে দুটি তরতাজা ছোট্ট ছোট্ট প্রাণ, আজ যে নিমেষেই সেই এমন ভাবে হারিয়ে যাবে, তা হয়তো এলাকার এক অভিশপ্ত দিনের মতোন….কিন্তু সবচেয়ে রহস্যময় ব্যাপার হল এসেছিল তো তারা স্নান করতে, কিন্তু মাঝপথে কিভাবে ঘটলো এমন দুর্ঘটনা…মর্মান্তিক ঘটনাটি ঘটেছে টিটাগড় তালপুকুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, দেরি করে স্কুলে যাওয়ায় এদিন পাঁচ ছাত্রকে স্কুলে ঢুকতে দেয়নি টিটাগড় আঙলো ভার্নাকুলার স্কুল কর্তৃপক্ষ। এরপর ওই পাঁচ ছাত্র সোজা চলে তালপুকুর এলাকার চাতাল পুকুরে। স্নান করতে নেমে সুজল সাউ ও রৌনক সাউ গভীর জলে তলিয়ে যায়।

বাকি তিন ছাত্র ওই দুজনকে পুকুর থেকে উদ্ধার করে ব্যারাকপুর বি এন বসু হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা দুজনকে মৃত বলে ঘোষণা করেন। একজন নবম ও আরেকজন দশম শ্রেণীর ছাত্র বলে জানা গেছে। ওঁদের বাড়ি টিটাগড় পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে।

পুরপ্রধান কমলেশ সাউ জানান, মার্মান্তিক ঘটনা। দুইজন ছাত্র পুকুরে স্নান করতে নেমে জলে ডুবে মারা গিয়েছে। বাকি তিন বন্ধু জল থেকে তুলে হাসপাতালে আনলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।।