ইলেকট্রিক অফিসের ভুলের খেসারত, কিভাবে দিতে হল এই চল্লিশটি পরিবারকে? দেখুন, আপনার এলাকাতেও এমন ঘটনা ঘটেছে কিনা….

সংকল্প দে দুর্গাপুর :- একেই যেন বলে বিনা মেঘে বজ্রপাত…কারণ ঝর নেই বৃষ্টি নেই এমনকি বাজ পড়াও নেই, কিন্তু তা সত্বেও এলাকার বুকে এই ঘটনা সত্যিই যেন অত্যন্ত দুর্ভাগ্যজনক…কারণ, কারোর ফ্যান তো কারোর আবার এসি, কারোর টিভি অথবা মোবাইল ফ্রিজ এক রাতেই শেষ…কিন্তু, বিদ্যুৎ দপ্তরের একটি ছোট্ট ভুলে এলাকার বুকে কিভাবে ঘটল এমন বিপত্তি দেখুন বিস্তারিত….বিদুৎ বণ্টন কোম্পানির কর্মীদের গাফিলতিতে গতকাল রাতে হাসনাবাদ থানার বিশপুর অঞ্চলের দুর্গাপুর খলিশাখালীর ৪০ থেকে ৪৫টি বাড়ির ইলেকট্রিক সরঞ্জাম সহ বাড়ির গুরুত্বপূর্ণ নথিপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

টিভি, ফ্রিজ, ফ্যান,মোবাইল ফোন বাড়ির গুরুত্বপূর্ণ নথিপত্র,সহ সরঞ্জামের ক্ষতিপূরণের দাবি তোলেন তাঁরা। আর এই দাবিতে গতকাল রাতেই রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা।সন্ধ্যের পর কাজ শেষ করে বিদ্যুৎ সংযোগ দিতেই হাই ভোল্টেজের জেরে এলাকার 40 টির বেশি বাড়ির ইলেকট্রিক সরঞ্জাম পুড়ে নষ্ট হয়ে।আতঙ্কে বাসিন্দারা বাড়ি থেকে বের হয়ে যান।

সারারাত এলাকায় বিদুৎ সংযোগ বন্ধ থাকে। ভ্যাপসা গরমে বাসিন্দাদের চরম সমস্যার মধ্যে পড়তে হয়। বাসিন্দাদের অভিযোগ, সমস্যার কথা নিয়ে একাধিকবার হিঙ্গলগঞ্জ বিদ্যুৎ দপ্তরে যোগাযোগ করা হলেও কোন সুরহা হয়নি।গ্রামবাসীদের আরো দাবি যত সময় পর্যন্ত আমাদের ক্ষতিপূরণের ব্যবস্থা বিদ্যুৎ দপ্তর না করবে তত সময় পর্যন্ত আমরা বৃহত্তর আন্দোলন চালিয়ে যাব।